করোনা ভাইরাস প্রতিরোধে তেজগাঁওয়ে ছাত্রলীগের জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

0
414

সারাবিশ্বে একটি আতঙ্ক বিদ্যমান যার নাম করোনা ভাইরাস। প্রতিনিয়তই মৃত্যুর মিছিলে যুক্ত হচ্ছে শত শত লাশ।এ কোভিড-১৯ ভাইরাস চিনে না কে হিন্দু, কে মুসলিম, কে বৌদ্ধ, কে খ্রিস্টান।

এ ভাইরাস হতে নিস্তার নেই আবালবৃদ্ধবনিতা কারোরই।সারা বিশ্বের মানুষ আজ এক স্রষ্টায় বিশ্বাসী।সবাই এক আল্লাহর এবাদতে মশগুল, সবার কন্ঠে একই আওয়াজ ইয়ানাফসি ইয়ানাফসি।সারা বিশ্ব আজ লক ডাউন।

বিশ্বের এক প্রান্ত থেকে অপর প্রান্তে শুধুই বাঁচার আকুতি।চীন, ইউরোপ,আমেরিকা,যুক্তরাজ্য,স্পেন ,ইতালি,ভারত, বাংলাদেশ সহ ,মোট ২০০টির মত দেশে চলছে লাশের মিছিল।সারাদেশে চলছে আজ সরকারি ছুটি, এছুটি চলবে ২৬ মার্চ হতে ১১ই এপ্রিল পর্যন্ত।

মানুষের এ দূর্দিনে তাদের পাশে এসে দাঁড়িয়েছে বিভিন্ন পেশা-শ্রেণীর লোকজনের পাশাপাশি তরুণরাও।
তেমনি তেজগাঁও শিল্পাঞ্চল থানা ছাত্রলীগের অন্তর্গত ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদক ও বর্তমান সভাপতি আরমান প্রধানের উদ্যোগে মধ্য বেগুনবাড়ি, দীপিকার মোড়, বিটাক মোড় সহ পাশাপাশি পুরো এলাকায় ব্যাপকভাবে জীবাণুনাশক ছিটানো হয়েছে।
আরমান প্রধান জানান অতিতের ন্যায় সর্বদা বাংলার সংকট ময় পরিস্থিতীতে বাংলার মানুষের পাশে ছিল ইনশাআল্লাহ ভবিষ্যতে ও বাংলাদেশ ছাত্রলীগ তার গুরুত্বপুর্ন ভূমিকা পালন করবে..তিনি আরো জানান যে,সবার সম্মিলিত চেষ্টায় সবাই সবার নিজ জায়গা থেকে নিজ এলাকার চারপাশ যদি জীবাণুমুক্ত রাখতে পারি , তাহলে করোনা নামক ভাইরাস মোকাবেলা করা সম্ভব।

মন্তব্য দিন

Please enter your comment!
Please enter your name here