দফায় দফায় দুইপক্ষের সংঘর্ষে আহত ২০

0
460

মাদারীপুরের কালকিনিতে আধিপত‌্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
রোববার সকালে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে নারীসহ গুরুতর আহত হন- জালাল চৌকিদার (৪০), সজিব চৌকিদার (৪০), হিজহুল চৌকিদার (৩৫), সাজ্জাদ (৩৭), জুয়েল (৪৫), মান্নান চৌকিদার (৪৬), আনোয়ার (৩৯), জামেলা বেগম (৬০) ও হানিফ বেপারীসহ ২০ জন।

আহতদেরকে প্রথমে কালকিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

পুলিশ ও এলাকা ‍থেকে জানা গেছে, সদর উপজেলার ঝাউদি ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের সঙ্গে কালকিনি উপজেলার আলীনগর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের মীরাকান্দি গ্রামের ইউপি সদস্য আলমগীর চৌকিদারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

এর জেরে ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের নেতৃত্বে কালাম, জালাল ও মামুন শরীফসহ বেশ কয়েকজন মিলে দলবল নিয়ে দেশি অস্ত্রে সজ্জিত হয়ে ইউপি সদস্য আলমগীর চৌকিদারের লোকজনের ওপর প্রথমে অতর্কিতভাবে হামলা চালায়।

এসময় হামলাকারীদের স্থানীয় গ্রামবাসীরা বাধা দিলে তাদের সঙ্গে দফায়-দফায় সংঘর্ষ হয়। এতে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, এই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য দিন

Please enter your comment!
Please enter your name here