প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে ৬ জনের নিহত

0
336

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিরপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে প্রাইভেটকার নিয়ে রাজশাহী থেকে গোদাগাড়ীতে বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

নিহতদের মধ্যে এক নারী ও এক শিশুর মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত তিনজনকেও আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর দেবিশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০)। এছাড়া চার মাসের শিশু আদিব আল হাসান। মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫)।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, শনিবার দুপুরে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ- ১১-৩২৬০) রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। আর গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর এক নারী ও শিশুর মৃত্যু হয়। আহত অপর তিনজনকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।

উদ্ধার কাজ শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য দিন

Please enter your comment!
Please enter your name here