বাস দুর্ঘটনায় নিহত ২, আহত ২০

0
507

কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার কামলিয়ারচর এলাকায় ঘন কুয়াশার কারণে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২জন নিহত ও ২০জন আহত হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) ও ময়মনসিংহ মেডিকেল কলেজের সেবিকা (নার্স) জিনাত খানম (৪৬)। জিনাত খানম ময়মনসিংহ সদরের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিশাল পরিবহনের একটি যাত্রীবাহী নাইটকোচ কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠায়। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। তবে হাসপাতালে ভর্তি সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসাকরা।

কটিয়াদী হাইওয়ে পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, ঘন কুয়াশায় পিচ্ছিল সড়কের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তাদের মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য দিন

Please enter your comment!
Please enter your name here